সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইউটিউব দেখে নিজে নিজেই সন্তান জন্ম দিলেন কিশোরী!

সন্তান সম্ভবা কি’শোরী আর তার দৃষ্টি প্রতিব’ন্ধী মা ছাড়া বাড়িতে কেউ ছিল না। এমন সময় মে’য়েটির প্রসব যন্ত্র’ণা ওঠে। এরপর ইউটিউবের ভিডিও দেখে নিজে নিজেই একটি পুত্র সন্তানের জন্ম দেয় মে’য়েটি। এমনকি ভিডিও দেখে আম্বিলিক্যাল কর্ডও নিজে নিজেই কাটে সে।

বুধবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই কি’শোরীর বাবা রাতের শিফটে কাজ করেন। ঘটনা সময় তিনি বাড়ি ছিলেন না। এমনকি মে’য়ের গর্ভধারণের ব্যাপারে তার বাবামা জানতেনই না।

সন্তান জন্ম দেওয়ার দুইদিন পর মে’য়েটি কিছু শারীরিক জটিলতা দেখা দেওয়ায় ভা’রতের কেরালার মালাপ্পুরম জে’লার এই ঘটনা সামনে আসে।

পু’লিশ জানিয়েছে, মে’য়েটির প্রতিবেশী এক যুবকের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক ছিল। দুজনের পরিবারই তাদের স’ম্পর্কের ব্যাপারে জানতেন। এমনকি মে’য়েটি প্রাপ্তবয়স্ক হওয়ার পর তাদের বিয়ের ব্যাপারেও সম্মত ছিল দুই পরিবার। কিন্তু এক পর্যায়ে মে’য়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন। ওই যুগল খবরটি দুই পরিবারের কাছেই লুকিয়ে রেখেছিলেন।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মে’য়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ার পর অনলাইনে ক্লাস করার অজুহাতে নিজেকে একটি কক্ষে আ’ট’কে ফেলেছিল। কারো সামনে বের হতো না সে।

মে’য়েটির বড় বোন শ্বশুরবাড়িতে আর ভাই পড়াশোনার জন্য বাইরে থাকায় মে’য়েটির ওই অবস্থা প্রকাশ হয়নি। মে’য়েটির মা’ও দৃষ্টি প্রতিব’ন্ধী হওয়ায় বিষয়টি তার অগোচরেই ছিল। বাবার সামনেও আসত না মে’য়েটি।

গণমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়েছে, শি’শুর কা’ন্নার আওয়াজ শোনার পর মে’য়েটির বাবামা বিষয়টি জানতে পারেন। পরে মে’য়েটির প্রসব পরবর্তী জটিলতা দেখা দেওয়ায় তাকে নিকটস্থ সরকারি হাসপাতা’লে নিয়ে যায় মে’য়েটির মা। বর্তমানে মে’য়েটি সুস্থ হয়ে উঠছে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি মালাপ্পুরম জে’লা শি’শু কল্যাণ কমিটিকে (সিডাব্লিউসি) জানালে তারা পু’লিশে খবর দেয়। পু’লিশ অ’প্রাপ্তবয়স্ক মে’য়েটির সঙ্গে যৌ’ন স’ম্পর্ক স্থাপনের অ’ভিযোগে পকসো আইনের আওতায় ওই যুবককে গ্রে’প্তার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: